প্রথম আলো ব্লগে প্রকাশিত ডিসেম্বর ০৬, ২০০৯ 

দ্রুত শেষ করতে চাই আমার পোস্টকার্ড প্রদর্শন পর্ব। তাই আজ আরো ৩টি কার্ড, প্রকৃতি সম্পর্কিত।



আগে প্রদর্শিত কার্ডের লিংকগুলো সাথে দিলাম।
পোস্টকার্ডে আমার বাংলাদেশ - ০৬ ও ০৭
পোস্টকার্ডে আমার বাংলাদেশ - ০৪ ও ০৫
পোস্টকার্ডে আমার বাংলাদেশ - ০৩
পোস্টকার্ডে আমার বাংলাদেশ - ০২
১৯৭১ এবং একটি পোস্টকার্ড









প্রথম আলো ব্লগের
১৫টি মন্তব্য
-----------------------------------------------------------------

দখিনো হাওয়া বলেছেন ২০০৯/১২/০৬ ০৬:১১:৪৩
সারাদিন কেমন কাটলো?
কালকে আপনাকে কিছু একটা বলেছিলাম, মিল পেলেন কি??

সাইদুর রহমান চৌধুরী বলেছেন ২০০৯/১২/০৬ ০৬:১৩:৪৬
ইয়েস, জাস্ট একটা ক্যালকুলেশন আপনার ভুল হয়ে গেছে। ধন্যবাদ সাবধান করার জন্য।

দখিনো হাওয়া বলেছেন ২০০৯/১২/০৬ ০৬:১৫:৪৬
কোন ক্যালকুলেশনটা? আমি সারা দিন পড়ে আসলাম ঠিক ঘটনা জানি না। কয়জন পুরা ব্যান কয়জন কমেন্ট ব্যান হয়েছে?

সাইদুর রহমান চৌধুরী বলেছেন ২০০৯/১২/০৬ ০৬:২৩:০৫
http://prothom-aloblog.com/users/base/rudrasakal/102

মেহেদী বলেছেন ২০০৯/১২/০৬ ০৯:৪৮:৪৫
খুব ভালো করেছেন সাইদ ভাই। এক সাথে সব ।

সাইদুর রহমান চৌধুরী বলেছেন ২০০৯/১২/০৬ ১১:২৪:৩৬
ধন্যবাদ মেহেদী ভাই। এক সাথে 'এ পর্যন্ত' সব
নীলসাধু বলেছেন ২০০৯/১২/০৬ ১১:১৫:৩৮
ধন্যবাদ সাইদ ভাই।
ভালো লেগেছে।
বেশ সুন্দর।
সবগুলোর লিঙ্ক দেয়াতে ভালো হয়েছে চাইলেয় দেখা যাবে।

শুভেচ্ছা নিন।
ভালো থাকুন। ।
সাইদুর রহমান চৌধুরী বলেছেন ২০০৯/১২/০৬ ১১:২৭:১৫
ধন্যবাদ নীলসাধু ভাই।
আপনিও ভাল থাকুন সবসময়।
নিষাদ বলেছেন ২০০৯/১২/০৬ ১১:২৪:০৬
সাইদুর ভাই, পোস্ট কার্ড নিয়ে আপনার সাম্প্রতিক পোস্ট গুলো আমি পড়ছি এবং দেখছি। মুগ্ধ আমি। তবে কোনটাতেই মন্তব্য করে উঠতে পারি নি। আপনার পোস্টে মন্তব্য করতে হলে একটু গুছিয়ে নিতে হবে। হা হা..

আর আপনার পারসোনাল ফটোগ্রাফ রিংকটাও দেখলাম। দারুন।
সাইদুর রহমান চৌধুরী বলেছেন ২০০৯/১২/০৬ ১১:৩০:৪৬

হা হা ... খুব কি ভয়ঙ্কর ইমেজ গড়ে ফেললাম নাকি!??
হৃদয় থেকে ধন্যবাদ আপনার সুন্দর এবং বলাই বাহুল্য 'গুছিয়ে নেয়া' মন্তব্যের জন্য।

ওখানটায় ঢু মারার জন্য আবারো ধন্যবাদ। ভাল থাকুন।
নিষাদ বলেছেন ২০০৯/১২/০৬ ১২:৩২:২১

শুভেচ্ছা আপনাকে।
মৌসুমী দত্ত বলেছেন ২০০৯/১২/০৬ ১৯:৩২:০০

আবারো ভালো লাগা।
টেকনাফ ও কাপ্তাই লেক দেখা হয়েছে। সুন্দরবন দেখার বাকি আছে।
ধন্যবাদ সাইদুর ভাই শেয়ার করার জন্য।
সাইদুর রহমান চৌধুরী বলেছেন ২০০৯/১২/০৭ ০৬:৩৬:৩০
ধন্যবাদ মৌসুমীদি। ব্লগারদের একটা সুন্দরবন ট্রিপ আয়োজন করে ফেলুন না!
িনমফুল বলেছেন ২০০৯/১২/০৬ ১৯:৪৭:৪২

সবগুলো পোস্টকার্ড পর্বই পড়েছি এবং দেখেছি। মন্তব্য করা হয়ে ওঠেনি।

আপনার ব্যানারটা দেখতে আমি প্রায়ই আসি আপনার ব্লগে । পিচ্চি দুইটার নাম জানতে পারি?

সবগুলো পোস্টকার্ডের পোস্ট দেয়া হলে আমি প্রিয়তে নিব, তাহলে পোস্ট আর ব্যানার দেখতে আরো সুবিধা হবে।

পিচ্চিদের জন্য শুভেচ্ছা। ভাল থাকুন সবসময়।
সাইদুর রহমান চৌধুরী বলেছেন ২০০৯/১২/০৭ ০৭:০১:০৯

অনেক ধন্যবাদ আপা। আপনি আমার ব্লগে প্রায়ই আসেন শুনে খুবই ভালো লেগেছে, আর কারনটা শুনে আরেকরকমের ভালোলাগা। আমি নিজে আনমনে ওদের ছবিগুলো দেখতে থাকি, কখনো কখনো অনেকক্ষণ ধরে।

প্রিয়তে নেয়ার অগ্রীম বুকিংয়ের জন্য আবার ধন্যবাদ সব দেয়া শেষ হলে একটা পোস্টে সব এনে দেব, সুবিধার জন্য।

পিচ্চিদের নাম - তাসমীহ্‌ আর নুবাহ্‌। শুভেচ্ছা পৌছে দিলাম।
ভাল থাকুন সবসময়।
(আপনার পোস্টে এইমাত্র ঘুরে এলাম, ফিরে গিয়ে মন্তব্য লিখবো)

0 comments:

Post a Comment